কিস্তিতে হিরো মোটরসাইকেল ক্রয় ২০২৪

কিস্তিতে হিরো মোটরসাইকেল ক্রয় ২০২৪

কিস্তিতে হিরো মোটরসাইকেল ক্রয় ২০২৪

নিজের একটি মোটরসাইকেল থাকা আমাদের সবার স্বপ্ন. কিন্তু পরিবারের আর্থিক অবস্থার কারণে আমরা অনেকেই মোটরসাইকেল কিনতে পারি না। তাহলে কি আমাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে?

না, আমাদের স্বপ্নকে সত্যি করতে, অনেক মোটরসাইকেল কোম্পানি আমাদের 36 মাসের সহজ কিস্তিতে বাইক কেনার সুযোগ দিয়েছে। আপনার স্বপ্নকে সত্যি করতে চাইলে আপনাকে জানতে হবে কিভাবে কিস্তি তে বাইক কিনতে হয়। বাইকের জন্য আপনাকে কত টাকা জমা দিতে হবে? কোন যায়গা যোগাযোগ করলে বাইক কিনতে পারবেন? কত টাকা ডাউন পেমেন্ট করতে হবে ইত্যাদি জানতে পারবেন।

কিস্তিতে হিরো মোটরসাইকেল

আমরা প্রায় প্রত্যেকেই একটি মোটোর সাইকেল কেনার স্বপ্ন দেখি, কিন্তু আর্থিক সমস্যার কারনে সেটা সম্ভব হয়ে ওঠে না । এটি মাথায় রেখে, অনেক কোম্পানি তাদের বাইকে কিস্তি সুবিধা প্রদান করে।

কিস্তিতে বাইক কেনার জন্য বেশ কিছু সহজ প্রসেস রয়েছে সেগুলোর মাধ্যমে আপনি আপনার পছন্দের বাইকটি কিস্তিতে পেতে পারেন।

কিস্তিতে হিরো বাইক কেনার জন্য প্রয়োজনীয় কাগজপত্র

কিস্তিতে একটি বাইক কিনতে, বেশ কিছু ডকুমেন্টের প্রয়োজন হয় এবং এই ডকুমেন্টেলি প্রদান করে, আপনি সহজেই আপনার পছন্দের বাইকটি কিনে নিতে পারেন।

কিস্তিতে বাইক নিতে যে ডকুমেন্টগুলো লাগবেঃ
  1. ড্রাইভিং লাইসেন্স
  2. জাতীয় পরিচয়পত্র
  3. ছয় মাসের ব্যংক স্টেটমেন্টের কপি।
  4. বিদ্যুৎ এবং গ্যাস বিলের অনুলিপি।
  5. কোনো চাকরি তে নিযুক্ত থাকলে চাকরির শংসাপত্র।
  6. কোম্পানির জন্য ট্রেড লাইসেন্স.
  7. দুইজন বিশেষ গ্যারান্টার উপস্থিত থাকবেন।
  8. দুটি পাসপোর্ট সাইজের ছবি।
উপরে উল্লিখিত কাগজগুলি উপস্থাপন করে, আপনি আপনার স্বপ্নের মোটরসাইকেলটি ক্রয় করতে পারেন।

বাজারে অনেক কোম্পানি তাদের বাইকের জন্য কিস্তির প্ল্যান অফার করে। TVS, Suzuki, Hero এবং আরও অনেক কোম্পানি মধ্যবিত্তদের জন্য কিস্তিতে বাইক কেনা সহজ করে দেয়। আজ আমরা হিরো কোম্পানির বাইক নিয়ে কথা বলব।

কিস্তিতে হিরো হোন্ডার বিভিন্ন মডেলের হিরো বাইক কেনার নিয়ম

কিস্তিতে হিরো থ্রিলার 160R কেনার নিয়ম

হিরো থ্রিলার 160R হিরো হোন্ডার একটি নজর কারা বাইক। বাইকটি দুটি ভার্সন রয়েছে : সিঙ্গেল ডিস্ক এবং ডাবল-ডিস্ক। বাইকটির মাইলেজও ভালো - 50 কিমি প্রতি লিটার। কিস্তিতে এই বাইকটি নিতে চাইলে 55,000 টাকা জমা দিতে হবে। ইএমআই প্রতি মাসে 8,758 টাকা অথবা প্রতি মাসে কিস্তি ৮৭৫৮ টাকা হবে এবং আপনি 24 মাসের সহজ কিস্তিতে বাইকটি নিতে পারবেন।

কিস্তিতে হিরো HUNK 150R কেনার নিয়ম

হিরোর এই বাইকটি খুবই জনপ্রিয়। বাইকটি থেকে প্রতি লিটারে 40 কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে। বাইকটিতে দুটি বিকল্প রয়েছে: ABS সহ ডাবল ডিস্ক এবং ABS ছাড়া ডাবল ডীস্ক। কিস্তিতে এই বাইকটি নিতে চাইলে 50,000 টাকা জমা দিতে হবে এবং মাসিক ইএমআই পরিমাণ অথবা প্রতি মাসে কিস্তি 9,577 টাকা, 24 মাসের সহজ কিস্তিতে বাইকটি নিতে পারবেন।

হিরো ইগনিটর টেকনো কিস্তিতে কেনার নিয়ম

এটিও একটি হিরো কোম্পানির বাইক। মাইলেজের কারণে এই বাইকটি খুবই জনপ্রিয়। এটি ১ লিটার তেলে 55 কিমি পর্যন্ত মাইলেজ পাওয়া যেতে পারে। কিস্তিতে এই বাইকটি নিতে চাইলে 45,000 টাকা জমা দিতে হবে এবং মাসিক ইএমআই পরিমাণ অথবা প্রতি মাসে কিস্তি 7726 টাকা, 24 মাসের সহজ কিস্তিতে বাইকটি নিতে পারবেন।

হিরো গ্ল্যামার BS4 কিনুন

127 কেজি ওজনের এই বাইকটি থেকে ৯০ কিমি/ঘন্টা সর্বোচ্চ টপ স্পিড পাবেন। প্রতি লিটার তেলের মাইলেজ 55 কিমি। কিস্তিতে এই বাইকটি নিতে চাইলে 40,000 টাকা জমা দিতে হবে এবং মাসিক ইএমআই পরিমাণ অথবা প্রতি মাসে কিস্তি 7479 টাকা, 18 মাসের সহজ কিস্তিতে বাইকটি নিতে পারবেন।

SPLENDOR PLUS XTec কিস্তিতে ক্রয়

এই বাইকটি মাঝারি ক্যাটাগরির জন্য উপযুক্ত একটি বাইক। এই বাইকের সর্বোচ্চ গতি 87 কিমি/ঘন্টা। এটি একটি দুর্দান্ত ডিজাইন করা এবং খুব আরামদায়ক বাইক। আপনি মাত্র 30,000 টাকা জমা দিয়ে একটি বাইক কিনতে পারেন। মাসিক ইএমআই 7585 টাকা। 18 মাসের মধ্যে বাইকটির কিস্তি পরিশোধ করতে হবে।

এইচএফ ডিলাক্স কিস্তিতে কিনুন

হিরোর এই বাইকটি থেকে আপনি প্রতি ঘন্টায় 60 কিমি মাইলেজ পাবেন। সর্বোচ্চ গতি 90 কিমি/ঘন্টা। 112 কেজি ওজনের এই বাইকটি নিতে চাইলে ৩০,০০০ টাকা জমা দিতে হবে এবং মাসিক ইএমআই পরিমাণ অথবা প্রতি মাসে কিস্তি 4656 টাকা, 18 মাসের সহজ কিস্তিতে বাইকটি নিতে পারবেন।

Share This Post

Next Post Next Post
No Comments
Click Here For Post A comment

Articulate Avenue privacy Policy; check your comments

comment url